রবী ঠাকুরের‘শেষের কবিতা’র লাবণ্য চরিত্রে পরীমণি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮ | আপডেট: ৩:৫১:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮
সংগৃহীত

এবার সেই রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী উপন্যাস ‘শেষের কবিতা’ এর লাবণ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি। কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ভক্ত তিনি। যার বাসার প্রবেশ পথ থেকে শুরু করে ড্রইংরুমের দেয়ালে প্রিয় কবির একাধিক ছবিও ঝুলিয়ে রেখেছেন তিনি।

কবি গুরুকে ঘিরেই তার যত ভালোবাসা। বলছি বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়িকা পরীমনির কথা। গতকাল বুধবার ছিল পরীমনির জন্মদিন। রাজধানীর সোনারগাঁও হোটেলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করেন তিনি।

এ সময় ওয়েব সিরিজে লাবণ্য চরিত্রে অভিনয়ের ঘোষণা দেন পরীমনি। ‘শেষের কবিতা’ নিয়ে ওয়েব সিরিজ প্রযোজনা করছে কলকাতার আড্ডা টাইমস। এর মাধ্যমে বাংলাদেশে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করতে যাচ্ছে। ‘শেষের কবিতা’ নির্মাণ করবেন বাংলাদেশের হিমেল আশরাফ।

পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘শেষের কবিতা’ যখন নির্মাণের পরিকল্পনা করি তখন প্রথমেই মাথায় আসে লাবণ্য চরিত্রটি কে করবেন! তখনই মনে হলো বাংলাদেশ থেকে লাবণ্য চরিত্রের জন্য পরীমনিই যোগ্য। তবে অমিত চরিত্রে অভিনয় করবেন কলকাতার কোনো এক অভিনেতা।

এ সময় চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্ট কর্মের জন্য আমি এতদিন অপেক্ষা করছিলাম। ওয়েব সিরিজ হলেও তাতে কিছু যায় আসে না। রবীন্দ্রনাথের উপন্যাসে কাজ করার সুযোগ পেয়েছি, এজন্য আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। আমার শিল্পী জীবনের একটি স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।’

ওয়েব সিরিজটি ৮ পর্বে নির্মিত হবে। প্রতি পর্বের ব্যাপ্তি ১৫ মিনিট। আগামী বছর ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে এটি প্রকাশ করা হবে। আগামী ১ ডিসেম্বর থেকে ঢাকায় ‘শেষের কবিতা’-এর শুটিং শুরু হবে। শেষাংশের শুটিং কলকাতায় হবে বলে জানা যায়।