রাজধানীতে তরুণীকে চলন্ত বাসে গণধর্ষণের চেষ্টা : চালক রিমান্ডে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯ | আপডেট: ৯:৩৮:পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯
ছবিঃ সংগৃহিত

আসমানী পরিবহনের চলন্ত বাসে এক তরুণীকে শ্লীলতাহানি ও গণধর্ষণের চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় বাসের চালককে আটক করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকা-আশুলিয়া মহাসড়কের পাইকারি কাচাঁবাজার এলাকায় সড়কে আসমানী পরিবহনের একটি চলন্ত বাসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত বৃহস্পতিবার উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন ওই তরুণীর চাচা।

আটক চালকের নাম মো. রাসেল ভুইয়াকে (২০)। এ ঘটনার সঙ্গে জড়িত বাকি তিন আসামিকেও ধরতে পুলিশের অভিযান চলছে বলে জানা গেছে।

পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মাহমুদুর হাসান বলেন, এই মামলার আসামি বাসচালককে গ্রেপ্তার ও বাসটি জব্দ করা হয়েছে। চালককে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ ও বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলার এজাহারে জানা গেছে, ওইদিন সন্ধ্যায় ওই তরুণী (২৫) কুড়িল বিশ্বরোড থেকে টঙ্গীর উদ্দেশে আসমানী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-৮৩২৮) একটি বাসে ওঠে। গাড়ির মধ্যে সে ঘুমিয়ে পড়ে।

সন্ধ্যা সোয়া ৭টার দিকে কারো হাতের স্পর্শে তার ঘুম ভাঙলে দেখতে পান বাসের চালক-হেলপারসহ আরও কয়েকজন তাকে ঘিরে ধরে। ওই তরুণীর ওড়না টেনে ছিঁড়ে ফেলে। এ সময় জীবন বাঁচাতে মেয়েটি বাসের জানালা দিয়ে লাফ দেয়।

বাস থেকে লাফ দেয়ায় ওই তরুণীর মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন জায়গায় থেঁতলে যায়। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছে।