রিয়ালকে মার্সেলোর অনুরোধ, জানুয়ারিতে ছেড়ে দাও

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮ | আপডেট: ১২:০৪:পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি খেলাধুলাঃ রিয়াল মাদ্রিদে ৯ বছরের রাজত্ব শেষ করে জুভেন্টাসে যখন পাড়ি জমালেন ক্রিশ্চিয়ানো রোনালদো ঠিক তখন থেকেই গুঞ্জন মার্সেলোকে ঘিরে। বন্ধু রোনালদোর সঙ্গে তিনিও জুভেন্টাসে যাচ্ছেন। বিশ্বকাপ শেষে না গেলেও, আসন্ন জানুয়ারিতে রিয়াল ছাড়ছেন মার্সেলো। এমনটাই দাবি ইতালিয়ান সংবাদমাধ্যমের।

চলতি ট্র্যান্সফার মৌসুমেই মার্সেলোর রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন চাউর হয়। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো দাবি করেছিল, ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস গমনের পর মার্সেলোকে ধরে রাখতে ব্যর্থ হবে রিয়াল মাদ্রিদ। কেননা, দুইজনের বন্ধুতের গাড়ত্ব অনেক বেশি।

এছাড়া গত মৌসুমে মার্সেলো নিজেই ঘোষণা দিয়েছিলেন, ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল ছাড়লে তিনি ছাড়বেন। তাই স্বাভাবিকভাবেই সংবাদমাধ্যমে কথা উঠেছিল, চলতি ট্র্যান্সফার মৌসুমেই জুভেন্টাসে যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান এটাকিং ডিফেন্ডার।

তবে ক্লাব না ছাড়লেও জানুয়ারিতেই যে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন এটা নিশ্চিত। এমনটাই দাবি করেছে ইতালিয়ার খেলাধুলা বিষয়ক জনপ্রিয় পত্রিকা ‘টুট্টোস্পোর্ট’।

পত্রিকাটির দাবি রিয়াল ছেড়ে আসন্ন জানুয়ারিতেই জুভেন্টাসে যোগ দিচ্ছেন মার্সেলো। এরই মধ্যে রিয়াল কতৃপক্ষকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন তিনি। অনুরোধ করেছেন, জানুয়ারিতে তাকে ছেড়ে দেয়ার জন্য।

জুভেন্টাস যাওয়ার পর মার্সেলোকে দলে টানতে নাকি স্বয়ং রোনালদো উঠেপড়ে লেগেছেন। এমনকি তিনি নিজে মার্সেলোকে রাজি করাতে চেষ্টা করেছেন। তবে কি ক্রিশ্চিয়ানোর ইচ্ছার পূরণ হতে চলেছে। তার জন্য অন্তত আরো তিনমাস তো অপেক্ষা করতেই হবে।