রোনালদোর সাবেক ক্লাব ম্যানইউকে হারাল জুভেন্টাস

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯:০৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮ | আপডেট: ৯:০৬:পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি খেলাধুলাঃ পাওলো দিবালার একমাত্র গোলে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। এ নিয়ে তাদের লিগে টানা তৃতীয় জয়। ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচটি ১-০ গোলে জেতে জুভেন্টাস । সাবেক ক্লাবের বিপক্ষে গোলের দেখা পাননি ক্রিস্তিয়ানো রোনালদো; তবে একমাত্র জয়সূচক গোলে রাখেন ভূমিকা।

এই জয়ে ‘এইচ’ গ্রুপ থেকে সেরা দল হিসেবে শেষ ষোলোতে যাওয়ার সম্ভাবনা আরও উজ্জ্বল করল জুভেন্টাস। তিন ম্যাচে ৯ পয়েন্ট তাদের। ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানইউ। তিনে থাকা ভ্যালেন্সিয়ার দুই পয়েন্ট, যারা অপর ম্যাচে গ্রুপের তলানির দল ইয়াং বয়েজের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে।

প্রতিপক্ষের মাঠে বল পজেশন, আক্রমণ- সবকিছুতেই এগিয়ে ছিল জুভেন্টাস। ১৩ মিনিটের মাথায় দারুণ একটি সুযোগ হাতছাড়া করেন দিবালা। হুয়ান কুয়াদ্রাদোর ক্রসে ঠিকভাবে মাথা ছোঁয়াতে পারলেই গোলটা পেয়ে যেতেন তিনি।

মিনিট চারেক বাদেই অবশ্য আক্ষেপটা ঘুচিয়েছেন আর্জেন্টাইন তারকা। বাঁ দিক থেকে কুয়াদ্রাদোকে ডি-বক্সে ক্রস দিয়েছিলেন রোনালদো। কুয়াদ্রাদো ঠিকভাবে শট নিতে পারেননি। তার পায়ে লেগে বল চলে যায় দিবালার কাছে। মুহূর্তেই তিনি বল জড়িয়ে দেন জালে।

দ্বিতীয়ার্ধে গোল খাতায় নাম তুলতে পারতেন রোনালদোও। কিন্তু তার নেয়া শটটি ঠেকিয়ে দেন ম্যানইউ গোলরক্ষক ডেভিড ডি গিয়া। ৭৫ মিনিটে পল পগবার বাঁ পায়ের শট পোস্টে আঘাত হানে। বাকি সময়ে আর গোল আদায় করে নিতে পারেনি হোসে মরিনহোর শিষ্যরা।