শত্রু থেকে সাবধান থাকুন মেষ, খরচ বাড়তে পারে মিথুনের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৮ | আপডেট: ৮:৫৫:পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৮
ফাইল ছবি

মেষ
প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ । আত্মীয় শোক হতে পারে। ব্যবসার মধ্যম। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে।

বৃষ
স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে । কোনও বাজে কথা বলবার জন্য মনে অনুশোচনা। জ্যোতিষ চর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থাগম হতেপারে।

মিথুন
বাড়িতে কোনও বিবাদের কারণে মনকষ্ট বাড়তে পারে। আজ সারাদিন খরচ একটু বেশির দিকে থাকবে। বাড়ির সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। বিবাহ জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চব্যক্তির সাহায্য।

কর্কট
আজ সংসারে কোনও অপর ব্যক্তি নিয়ে বিবাদ। ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথি। কৃষিকাজে সাফল্য বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

সিংহ
শরীরের ও মনের দিকে কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও শত্রুর দ্বারা ক্ষতি। স্ত্রীর কারণে খরচ বাড়তে পারে। আজ একটু অভাবের পরিমাণ বাড়ার সম্ভাবনা রয়েছে। স্বামীস্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে।

কন্যা
ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন আজ। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি পরিবারের কোনও লোকের থেকে দুঃখ পেতে পারেন আজ। বন্ধুর জন্য কোনও কষ্ট বাড়তে পারে।

তুলা
জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে।সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং একটু বুঝে কথা বলুন।

বৃশ্চিক
আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মান হানি হওয়ার সম্ভাবনা আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে আজ।

ধনু
পরিশ্রম করলেও তার ফল সরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় ঝামেলায় পড়তে পারেন। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ী দের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য কড়া যাছে।

মকর
পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা তারা সফলতা পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে মানসিক দিক থেকে আজ কারোর কাছে অপদস্থ হতে পারেন।

কুম্ভ
বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে।

মীন
সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। চাকুরীর পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ রয়েছে। শ্বশুর বাড়ির কাছ থেকে কিছু উপহার পাতে পারেন।