শাড়ি খুলে শ্রীলেখার প্রতিবাদ (ভিডিও)

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯ | আপডেট: ১:১৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

সস্তার ইন্টারনেটের যুগে ভিডিও দেখার প্রবণতাও বেড়েছে কয়েকগুণ। আর যদি তা কোনও সেলেবের ইউটিউব চ্যানেল হয়, তবে উৎসাহ আরও বাড়ে। নগ্ন ছবি বা ভিডিও কি আপলোড করা হল? এমন কৌতূহলেই অনেকে সেসব চ্যানেলে বেশি করে নজর রাখেন। আর এমনই এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

ইন্টারনেট ও ইউটিউবসহ নানা চ্যানেলের কারণে নগ্নতা এখন মানুষের হাতের মুঠোয়। আর সেরকম ভিডিওতে যদি দেখা মেলে কোনো তারকার, তা হলে তো কোনো কথাই নেই। সেরকম একটি ভিডিওই সম্প্রতি পোস্ট করেছেন কলকাতার আবেদনময়ী অভিনেত্রী শ্রেীলেখা মিত্র।

মাত্র কিছুদিন আগেই ‘আমি শ্রীলেখা’ নামে নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেছেন এই নায়িকা। দিন যত যাচ্ছে ততই বাড়ছে তার চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা। কিন্তু হঠাৎই এক যুবক শ্রীলেখাকে প্রশ্ন করে বসেন, এই চ্যানেলে নগ্ন কোনো ছবি বা ভিডিও পাওয়া যাবে কিনা, তবেই তিনি সাবস্ক্রাইব করবেন।

এমন মন্তব্য চোখে পড়ার পর কোনো রকম প্রতিক্রিয়া দেখাননি শ্রীলেখা। বরং নিজের স্বভাব সূলভ ভঙ্গিতে দর্শকের ওই মন্তব্যের প্রতিবাদ জানিয়েছেন নায়িকা। নিজের ইউটিউব চ্যানেলে শাড়ি খোলা একটি ভিডিও পোস্ট করে দেন ওই মন্তব্যের জবাব।

সেই ভিডিওতে দেখা যায়, ক্যামেরার সামনে প্রথমে একটি শাড়ি জড়িয়ে আসেন শ্রীলেখা। তার নিচে শার্ট। কিছু কথা বলার পর বিশেষ কায়দায় খুলে ফেলেন গোটা শাড়ি। তারপর শার্টের বোতাম খুলতে গিয়েও খোলেন না। সোজা চলে যান কুমোরটুলিতে।

বাকিটা দেখে নিন ভিডিওতে…