শিগগিরই কুমিল্লা নগরীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান-জেলা প্রশাসক

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯ | আপডেট: ৭:১০:অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯
ছবি:টিবিটি

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা মহানগরীকে সাধারণ মানুষের বসবাস উপযোগী সুন্দর-পরিচ্ছন্ন এবং যানজটমুক্ত করে গড়ে তোলার লক্ষ্যে শীঘ্রই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে। নগরীর চকবাজার বাসস্ট্যান্ডকে সরিয়ে আরো পূর্ব দিকে নিয়ে যাওয়া হবে। পাশাপাশি নগরীর ভেতর ও বাইরে প্রধান ও সংযোগ সড়কে অবৈধ সিএনজি স্ট্যান্ডসহ সড়কগুলোর পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।

রোববার জেলা প্রশাসকের কার্যালয়ে মাসিক আইনশৃংখলা কমিটির সভায় সভাপতির বক্তব্য কুমিল্লা জেলা প্রশাসক মো:আবুল ফজল মীর এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, কুমিল্লার সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহা উদ্দিন বাহার,সিটি মেয়র মো:মনিরুল হক সাক্কুসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে সমন্বয় করে এ সিদ্ধান্ত বাস্তবায়ন করা হবে।

অন্যথায় শুধু আইনশৃংখলা বাহিনীর মাধ্যমে নগরীকে যানজটমুক্ত করা যাবে না। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কায়জার মোহাম্মদ ফারাবীর সজ্ঞালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা পুলিশ সৈয়দ নুরুল ইসলাম,সিভিল সার্জন ডা. মজিবুর রহমান, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক সরকার সারোয়ার আলম,সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোফাজ্জল হায়দার,সিটি কর্পোরেশনের সচিব হেলাল উদ্দিন, বিআরটিএর ুুসহকারী প্রকৌশলী আশরাফ সিদ্দিকি প্রমূখ।