শুটিংয়ে ফিরছেন ইরফান খান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮ | আপডেট: ২:১১:অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮
সংগৃহীত

কিছুদিন আগে শোনা যায় দিওয়ালির পর ‘পিকু’খ্যাত এই অভিনেতা মুম্বাই ফিরবেন। এবার জানা গেলো ফিরেই সিনেমায় শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। অংশ নেবেন ‘হিন্দি মিডিয়াম’ সিনেমার সিকুয়েল ‘ইংলিশ মিডিয়াম’র শুটিংয়ে।

নিউরোএন্ডোক্রাইন টিউমাররে আক্রান্ত হয়ে বেশ কয়েকমাস ধরে লন্ডনে চিকিৎসাধীন রয়েছেন বলিউড তারকা ইরফান খান। সুস্থ হয়ে লম্বা সময় পর শুটিংয়ে ফেরার পরিকল্পনা করছেন নন্দিত অভিনেতা।

সূত্র বলেন, এখন সবাই জানেন যে ইরফান খান নভেম্বর মাসে মুম্বাই ফিরছেন। এসেই তিনি ‘ইংলিশ মিডিয়াম’ সিনেমার শুটিং শুরু করবেন। প্রযোজক দীনেশ ভাইজান বর্তমানে সিনেমাটির পরিচালক ঠিক করা নিয়ে ব্যস্ত আছেন এবং খুব শিগগিরই তিনি তা ঠিক করে ফেলবেন।

সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ২০১৭ সালে মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে। প্রথম পর্বে দারুণ অভিনয়ের সুবাদে সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন ইরফান খান।

এরপরই এর দ্বিতীয় কিস্তি অর্থাৎ ‘ইংলিশ মিডিয়াম’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা। কিন্তু ইরফান খান অসুস্থ থাকার কারণে এতদিন সিনেমাটির কাজ স্থির ছিলো। আগের পর্বের মতো এবারও ব্যবসায়ী রাজ বাত্রার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে।

ভারতে পাকিস্তানি অভিনেতারা নিষিদ্ধ থাকায় অভিনেত্রী সাবা কামারকেও সিকুয়েলে নাও দেখা যেতে পারে। তবে কে থাকবেন ইরফানের বিপরীতে তা এখনও ঘোষণা করা হয়নি।