শুভশ্রী এই কাজটি ঠিক করেননি

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮ | আপডেট: ১০:২২:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃসাবেকী প্রথা মেনে বিয়ে হয় শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর। বিয়ের পর প্রথম পুজো। আর তাতে চুটিয়ে আনন্দ করলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু বিজয়া দশমীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সমালোচনার মুখে পড়েছেন এই নায়িকা।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, হাতিবাগানে অভিনেতা জয়দীপ কুণ্ডুর বাড়ির পুজোয় আনন্দ করেছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী দম্পতি। সিঁদুর খেলার পর বিসর্জনে নাচতেও দেখা গেছে তাদের।

নিজের আনন্দের একটি মুহূর্ত ভিডিওতে ধারণ করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভশ্রী। সেখানে দেখা যায়, গাড়ি চালাতে চালাতে ভিডিওর দৃশ্যধারণে কথা বলছেন শুভশ্রী। এসময় সবাইকে তিনি বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন।

এই ভিডিও নিয়েই অনলাইন দুনিয়ায় কেউ কেউ দাবি করছেন শুভশ্রী মোটেও কাজটি ঠিক করেননি। এভাবে গাড়ি চালানোর সময় ভিডিও ধারণ করা, কথা বলা মোটেও উচিৎ হয়নি তার।

শুভশ্রী ভক্তদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে লিখেছেন, যেখানে নিরাপদ সড়কের দাবি নিয়ে নানা আন্দোলন হচ্ছে, তখন শুভশ্রীর মতো তারকার কাছ থেকে এটা প্রত্যাশিত নয়। শুভশ্রী এই কাজটি ঠিক করেননি।