‘শুভ জন্মদিন আমার রুহ’ লিখলেন সুস্মিতা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯ | আপডেট: ১০:৫৭:অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯
ছবিঃ সংগৃহীত

বলিউড সুন্দরি সুস্মিতা সেন নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আর প্রেমিকের সঙ্গে একান্ত মুহুর্তের ছবি শেয়ার করতেও দ্বিধা করছেন না সুস্মিতা।

তাই রোহমান শাওলের জন্মদিনে নিজের ইন্সটাগ্রাম ডায়েরিতে নতুন পাতা সংযোজন করলেন তিনি। বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন। তাতে দেখা যাচ্ছে দু`জনে একসঙ্গে ওয়ার্কআউট করছেন।

ক্যাপশনে সুস্মিতা সেন লিখেন, ‘‘শুভ জন্মদিন আমার রুহ। পৃথিবীর সব আনন্দ তোমার বাহুডোরে বাঁধা থাক। তুমি দু`হাত দিয়ে তাদের আগলে রেখো। দু`টি মন হলেও আত্মা একটাই। সামনের বছর বড়ই আনন্দময়। আমি তোমায় ভালোবাসি। তুমি সুস্বাস্থ্য ও আনন্দ লাভ করো।“।

একটি ছবিতে দেখা যাচ্ছে সুস্মিতা ও রোহমান ব্যালেন্স ওয়ার্ক আউট করছেন, অন্যটিতে ওয়ার্কআউট শেষে তারা পরস্পরকে জড়িয়ে ধরেছেন।

একটি ভিডিও পোস্ট করেন সুস্মিতা। সেখানে অর্ধ পূর্বোত্তনাসনে রোহমান বসে সুস্মিতার ভার বহন করছেন। সুস্মিতা নিজের ক্রাঞ্চেস করছেন। ‘‘বিশ্বাসের সঙ্গে ব্যালান্স করে রয়েছি, আভিজাত্যের সঙ্গে তাল মিলিয়ে রয়েছি। তোমার সঙ্গে জীবনটা যেন একটা কবিতার মতো। বার্থডে বয়। সবসময় হাসিখুশি থেকো। আমি তোমায় ভালোবাসি রোহমান শাওল।“— ক্যাপশনে লেখেন সুস্মিতা সেন।

বেশ কয়েক বছর ধরে রোহমান শাওলের সঙ্গে ডেট করছেন সুস্মিতা সেন। রোহমানকে মাঝেমধ্যেই সুস্মিতার ইন্সটাগ্রাম পোস্টে দেখা যায়। অনেক সময় তাদের একসঙ্গে ওয়ার্কআউট করতে দেখা যায়। সম্প্রতি এসএস রাজামৌলির ছেলে কার্তিকেয় এবং পূজা প্রসাদের বিয়েতেও তারা একসঙ্গেই গিয়েছিলেন। সেখানে গিয়েছিলেন সুস্মিতার মা-বাবা এবং দুই মেয়েও।

সুস্মিতা সেন বিবি নম্বর ওয়ান, ম্যায়নে পেয়ার কিউ কিয়া, চিঙ্গারি, ফিলহাল ও আঁখে-র মতো সিনেমায় কাজ করেছেন। তাকে শেষ বার দেখা গিয়েছিল বাংলা সিনেমা ‘নির্বাক`-এ। তিনি এখনও তার পরের কাজ নিয়ে কোনও ঘোষণা করেননি।

রোহমান শাওল একজন ফ্যাশন মডেল। তিনি সব্যসাচী মুখার্জীর মতো উঁচু দরের ভারতীয় ডিজাইনারের সঙ্গে কাজ করেছেন।