শেষকৃত্যে হাসলেন বলিউড তারকারা ‘নির্লজ্জ’ বলে কটাক্ষ

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৮ | আপডেট: ১০:১৬:অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৮

টিবিটি বিনোদনঃরাজ কাপুরের প্রয়াত স্ত্রী কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন বলিউডের জনপ্রিয় তারকারা। বিগ বি অমিতাভ বচ্চন থেকে শুরু করে আমির খান, রানি মুখোপাধ্যায় ও আলিয়া ভাট উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

তবে এই তারকারা পড়েছেন কড়া সমালোচনায়। কারণ শেষকৃত্যে হাজির হয়ে একসঙ্গে হাসতে দেখা যায় রানি মুখোপাধ্যায়, আমির খান এবং করণ জহরকে। তাদের সঙ্গে ছিলেন আযান মুখোপাধ্যায় এবং আলিয়া ভাটও।

রানি মুখোপাধ্যায়ের ভাই আযানের মুখে হাসি দেখা গেলেও, থমথমে মুখে সেখানে দাঁড়িয়ে ছিলেন আলিয়া। আর এমন ছবি দেখে ক্ষোভে ফেটে পড়নে নেটিজেনরা।

নেটিজেনরা সমালোচনা করে বলেন, আমির খান, রানি মুখোপাধ্যায় এবং করণ জহররা কি কোনও পার্টিতে এসেছেন যে এইভাবে হাসতে শুরু করেছেন? আবার কেউ কেউ বলিউড তারকাদের ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ শুরু করেন।

আদিত্য চোপড়াকে বিয়ে করে রানি মুখোপাধ্যায় কি কোন ‘মহান’ কাজ করে ফেলেছেন বলেও অনেকে প্রশ্ন করতে শুরু করেন। সবকিছু মিলিয়ে কারিনা কাপুর খানের ঠাকুমার শেষকৃত্যে হাজির হয়ে বলিউড তারকাদের ব্যবহার এবং হাসি, মশকরা নিয়ে প্রশ্ন শুরু করেন নেটিজেনরা।

শুধু তাই নয়, রানি, করণ, আমিরের এই ব্যবহার অত্যন্ত ‘খারাপ’ বলেও মন্তব্য শুরু করেন অনেকে। যা নিয়ে ইতোমধ্যে বলিউডে বেশ আলোচনা চলছে।

এদিকে ঠাকুমা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি রণবীর কাপুর। ফলে আলিয়া ভাটের করা ভিডিও কল এর মাধ্যমেই শেষকৃত্যের অনুষ্ঠান দেখেন রণবীর কাপুর।