সংলাপ চেয়ে জাতীয় পার্টির চিঠি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮ | আপডেট: ১২:৪৮:অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮

নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপ করবেন সম্মিলিত জাতীয় জোট এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। প্রধানমন্ত্রীর পিএস-০১ এর দপ্তরে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় চিঠি নিয়ে গেছেন।

সংলাপের প্রস্তুতি হিসেবে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বৈঠক আহ্বান করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠক হবে।





বিষয়টি নিশ্চিত করেছেন এরশাদের ডিপিএস টু খন্দকার দেলোয়ার জালালী। এদিকে আগামী বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

রাজনৈতিক দলসমূহের সাথে সংলাপে বসার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে বিকল্পধারা বাংলাদেশ। মঙ্গলবার বিকেলে বি. চৌধুরীর সভাপতিত্বে বিকল্পধারার প্রেসিডিয়াম সভায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানানো হয়।





পাশাপাশি সভায় সংলাপে বসার আগ্রহ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে চিঠিও দেন বি. চৌধুরী। সন্ধ্যা ৬টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে চিঠি পৌঁছে দেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপের আগ্রহ প্রকাশ করে চিঠি পাঠান বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তার এই আগ্রহকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২ নভেম্বর সন্ধ্যা ৭টায় তাদের গণভবনে আমন্ত্রণ জানান।