‘সংসদ সদস্য হিসেবে নয়, নিজেকে মাঠের মানুষ হিসেবে ভাবতে চাই’

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯ | আপডেট: ৯:৪২:অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯
রংপুর রাইডার্স কোচ টম মুডির সঙ্গে বহুদিন পর দেখা মাশরাফির। ছবি : ফেসবুক

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স বনাম চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে শনিবার ৫ জানুয়ারি শুরু হতে যাচ্ছে বিপিএলের ৬ষ্ঠ আসর। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়। একই ভেন্যুতে দিনের দ্বিতীয় খেলায় বিকেল ৫টা ২০ মিনিটে লড়বে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস।

সদ্যই জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হয়ে বিপুল ভোটে জয়ী হন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রথম ম্যাচের আগে তিনি বলেন, ‘সংসদ সদস্য হিসেবে নয়, আমি মাঠের মানুষ, একজন ক্রিকেটার। নিজেকে ক্রিকেটার হিসেবেই ভাবতে চাই। ক্রিকেট খেলেই আমি এতদূর এসেছি। তাই ক্রিকেট মাঠে নিজেকে ক্রিকেটার ব্যতীত অন্য কিছু ভাবতে চাই না। আমি যে সংসদ সদস্য হয়েছি, নির্বাচন জিতেছি এর সাথে তো ক্রিকেট মাঠের কোনো সম্পর্ক নেই। এখানে আমি ক্রিকেটার, আপনারাও সেভাবেই দেখবেন আশা করি।’

এখন পর্যন্ত যে পাঁচ বিপিএলে খেলেছেন মাশরাফি তার চারটিতেই দলকে চ্যাম্পিয়ন বানিয়েছেন। চারবার শিরোপা জিতেছেন তিনটি ভিন্ন ভিন্ন দলের হয়ে। আর গত বার তার নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর রাইডার্স। এবারও সেই ধারাবাহিকতা চান নড়াইল এক্সপ্রেস।