সদ্য বিবাহিতা মেয়ের শ্বশুরবাড়িতে ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১ | আপডেট: ১২:৫২:অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১
মেয়েকে বিপুল উপহার বাবার। ছবি: টুইটার থেকে।

পৃথিবীর প্রায় প্রতিটি বাবা চায় তার মেয়ে শ্বশুরবাড়িতে সুখে থাকুক। আর সেটি নিশ্চিত করতে বাবারা সব রকমের চেষ্টা করে যান। প্রায় সময়ই উপহারসহ বিভিন্ন সামগ্রী পাঠিয়ে থাকেন, যেন মেয়ে এটা মনে না করতে পারে যে নিজের বাড়ির লোকেরা তাকে ভুলে গেছে। এবার নিজের মেয়েকে খুশি করতে বিশাল কাণ্ড ঘটিয়ে হইচই ফেলে দিয়েছেন এক বাবা।

ইন্ডিয়া টুডে ও আনন্দবাজার পত্রিকা অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, অন্ধ্রপ্রদেশের রাজামুন্দ্রির বাসিন্দা বাত্তুলা বলরাম কৃষ্ণ। পেশায় তিনি ব্যবসায়ী। মেয়ে প্রত্যুশার বিয়ে দিয়েছেন পুদুচেরির পবন কুমার নামের এক ব্যবসায়ীর সঙ্গে।

বিয়ের পর প্রথম বার শ্বশুরবাড়িতে এই উৎসব পালন করছেন প্রত্যুশা। বলরামের চাওয়া ছিল, মেয়ের প্রথম উৎসব যেন অন্য রকম হয়। আর তাই এমন কাণ্ড করেছেন তিনি।

উপহার ভর্তি ট্রাকে যা ছিল তাতে যে কারও অবাক না হয়ে উপায় নেই। ট্রাকে ছিল- এক হাজার কেজি মাছ, ১ হাজার কেজি সবজি, ২৫০ কেজি চিংড়ি, ২৫০ কেজি মুদিখানার সামগ্রী, ২৫০ বোতল আচার, ২৫০ কেজি মিষ্টি, ৫০টি মুরগি ও ১০টি ছাগল।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, ট্রাকে করে সেই উপহার পাঠানো হয় মেয়ের শ্বশুরবাড়ি।

মেয়ের বাবার এ কাণ্ড দেখে শ্বশুরবাড়ির সবাই অবাক। উপহার সামগ্রীর নানা ছবি ইতোমধ্যে ছড়িয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।