সন্ধ্যা ৬টার পর রাস্তায় বের হওয়ায় গাড়ী জব্দ, ব্যক্তিদের সতর্ক করলেন ডিসি

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০ | আপডেট: ৯:৩৯:অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০

সরকার ঘোষিত সন্ধ্যা ছয়টার পর অযথা রাস্তায় চলাচল করার অপরাধে কয়েকটি গাড়ী জব্দ এবং চলাচলকারী ব্যক্তিদের সতর্ক করেছেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার পর জেলা শহরের শহীদ রফিক সড়কসহ শহরের অন্যান্য সড়কে তিনি অভিযানে নামেন। অভিযানে তিনি দেখতে পান, অনেকেই সরকারী নির্দেশনা ভঙ্গ করে সন্ধ্যা ৬টার পর মোটরসাইকেল এবং প্রাইভেট কার নিয়ে যাতায়াত করছেন। অযথা ঘোরাঘুরি করছেন অনেকেই। জরুরী প্রয়োজন, ঔষুধ ক্রয় এবং জরুরী যৌক্তিক কারণ ছাড়া যারা ছোট বড় গাড়ী নিয়ে রাস্তায় বের হয়েছেন তাদের সকলের গাড়ীই জব্দ করে তা পুলিশের হাতে তুলে দেন। একইসাথে চলাচলকারী ওই ব্যক্তিদের প্রতি বিরক্ত প্রকাশ করেন এবং তাদের সতর্ক করেন।

অভিযানের অংশ হিসেবে, তিনি বিভিন্ন ঔষুধের দোকানেও যান এবং সেখানে সামাজিক দুরত্ব রক্ষা হচ্ছে কিনা, অতিরিক্ত মূল্যে ঔষুধ বিক্রি হচ্ছে কিনা-তাও যাচাই করেন।

জেলা প্রশাসক এস, এম ফেরদৌস বলেন, এই অভিযান অব্যাহত থাকবে। সরকারী নির্দেশনার বাইরে কাউকে রাস্তায় নামতে দেওয়া হবে না। কোনধরণের অনিয়ম করে কেউ ছাড় পাবেন না বলেও জানান তিনি।

অভিযানে তার সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশসাক (সার্বিক) মো. মনিরুজ্জামান এবং তার কার‌্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ এবং পুলিশ সদস্যবৃন্দ।