সরকারের সঙ্গে সংলাপ চায় বি. চৌধুরীর বিকল্পধারা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ৩:০৬:অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮
সংগৃহীত

রাজনৈতিক সংকট নিরসনে সরকারকে একাধিকবার সংলাপের জন্য আহ্বান জানিয়েছে বিকল্পধারা। কিন্তু যেহেতু সরকার জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপের আয়োজন করেছে তাই বিকল্পধারা ও সরকারের সাথে আলাচনায় বসতে চাচ্ছে বলে যানা যায়।

জাতীয় ঐক্যফ্রন্টের পর এবার সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর (বি. চৌধুরী) নেতৃত্বাধীন বিকল্পধারাও সরকারের সঙ্গে সংলাপ চায়। মঙ্গলবার বিকেল ৪টায় রাজধানীর বারিধারায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। দায়িত্বশীল সূত্র থেকে এমন আভাস পাওয়া গেছে।





ওই সূত্র থেকে জানা গেছে, বিকল্পধারা সংলাপের জন্য সরকারকে চিঠি দেবে কি না— তা নিয়ে আজ মঙ্গলবার প্রেসিডিয়াম বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে। বিকেল ৪টায় রাজধানীর বারিধারায় বি. চৌধুরীর বাসায় এই বিষয়সহ প্রেসিডিয়াম সদস্যপদ দেওয়া ও পরবর্তী কর্মসূচি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

সূত্রটি মনে করে, সংলাপের জন্য সরকারকে চিঠি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হতে পারে আজ (মঙ্গলবার)।





এসব বিষয়ে জানতে চাইলে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মান্নান আব্দুর রউফ জানান, বিকল্পধারায় আট জন প্রেসিডিয়াম সদস্য নিয়োগ দেওয়া হবে। একইসঙ্গে সরকারের সঙ্গে সংলাপে বসবে কি না বা সংলাপের জন্য চিঠি দেবে কি না— আজ প্রেসিডিয়াম বৈঠকে আলোচনা করে এসব সিদ্ধান্ত নেওয়া হবে। সূত্র : সারাবাংলা