‘সরি বলার সুযোগও পাবে না’ সুইসাইড নোট লিখে প্রেমিকের আত্মহত্যা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৮ | আপডেট: ১১:০২:অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি সারাবিশ্বঃবিপ্লব হালদার (২১) নামের এক প্রেমিক আত্মহত্যা করেছেন । লাশের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। সেখানে লেখা ছিল, ‘একদিন আমি এমনভাবে হারিয়ে যাব, সরি বলার সুযোগও পাবে না।’

গতকাল বৃহস্পতিবার ভারতের অশোকনগর থানার গুমার প্রমোদনগর এলাকায় এই ঘটনাটি ঘটে।





দুপুরে গলায় গামছা পেঁচানো অবস্থায় বাড়ির পেছনের একটি পরিত্যক্ত বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভারতের একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, এই ঘটনায় বৃহস্পতিবার রাতে মৃত যুবকের বাবা হরলাল হালদার ওই কিশোরীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে রাতেই ওই কিশোরীকে গ্রেপ্তার করে পুলিশ। ওই দিন তাকে আদালতে পাঠানো হয়েছে।





পরিবার এবং বন্ধু-বান্ধবের সূত্রে জানা যায়, সম্প্রতি বিপ্লব জানতে পারেন, অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছে ওই কিশোরী। এই কথা নিজের বন্ধুদেরও জানিয়েছিলেন ওই যুবক।প্রায় দু’বছর ধরে ওই কিশোরীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বিপ্লব। বিষয়টি নিয়ে ওই কিশোরীর সঙ্গে অশান্তিও চলছিল বিপ্লবের।

পরিবারের দাবি, আত্মহত্যার আগে কিশোরীর সঙ্গে ফোনে কথা হয় বিপ্লবের। সেই কিশোরী ফোনের লাইনেও ছিল। এমনকি, বিপ্লব আত্মহত্যার কথা বলার পরেও কিশোরী বিষয়টি কাউকে জানায়নি।





মৃত যুবকের পরিবার আরও দাবি করেন, ওই কিশোরী আগেও একটি ছেলের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল। নাবালিকা হওয়াতে পরিবারের লোকজন বুঝিয়ে বাড়িতে নিয়ে আসে।এই ঘটনায় অশোকনগর থানা তদন্তে নেমেছে। এছাড়া লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও থানা সূত্রে জানা গেছে।