সাংবাদিক জাকির হোসেন আর নেই

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯
ছবি: টিবিটি

তিতাস চক্রবর্তী, খুলনা প্রতিনিধি: খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য ও খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।

বৃহস্পতিবার দুপুরে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুর সংবাদ শুনে খুলনা প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ মরহুমের বাসভবনে যান এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এরপর খুলনা প্রেসক্লাবে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন খুলনা সিটি মেয়র আলহাজ্জ তালুকদার আঃ খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস,এম হাবিব, সাধারান সম্পাদক মোঃ সাহেব আলীসহ সকল নেতৃবৃন্দ।

খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল প্রমুখ নেতৃবৃন্দ ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান সাংবাদিক জাকির হোসেনের মরদেহে।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি, সহ-সভাপতি মহেন্দ্র নাথ সেন, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।