সাকিবকে আইসক্রিম ও বার্মিজ আচারের লোভ দেখিয়ে দলে চাইছে মায়ানমার!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮ | আপডেট: ১:৩২:পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি খেলাধুলাঃ বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ডবয় সাকিব আল হাসান। দেশের তারকাদের মধ্যে সবচেয়ে বেশি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও তিনি। শুধু সাকিব নয়, কন্যা অব্রে হাসান আলাইনাও বাবার সুখ্যাতির জন্য প্রসিদ্ধ। বিশ্বসেরা এই অলরাউন্ডারের খ্যাতির সেই চূড়ান্তরুপই দেখলো ফেসবুক সদস্যরা।

শনিবার সকালে বাংলাদেশ তখন জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্টে মুখোমুখি।

যদিও ইনজুরির কারণে মাঠের বাইরে সাকিব আল হাসান। এসময় কন্যা আলাইনা অব্রির সঙ্গে ঘরেই ছিলেন বাবা সাকিব। হুট করে অব্রি আইসক্রিম খাওয়ার বায়না করে বসেন বাবার কাছে। কিন্তু কিভাবে যাবেন আইসক্রিম কিনতে? স্ত্রী শিশির যে গাড়ি নিয়ে গিয়েছেন বাইরে। সাকিব কিভাবে মেটাবেন কন্যার বায়না?

নিজের ফেসবুকে এমন ক্যাপশন সহ নিজের ছবি দিয়ে একটি ছবি কিছুদিন আগেই পোস্ট করেছিলেন সাকিব আল হাসান। এরপর তা ভাইরাল হয়ে যায়।

বাংলাদেশ ক্রিকেটের এ তারকার এমন পোস্টের পর হুলস্থুল কান্ড ঘটে গেছে সেই পোস্টে।

তার এমন প্রশ্নবোধক পোস্টের পর উত্তর জমা হয়েছে হাজার হাজার কমেন্ট। আর এই সুযোগটাকে সবচেয়ে বেশি কাজে লাগিয়েছে ব্যবসায়িক প্রতিষ্ঠান।

একই সঙ্গে সেই সুযোগটি কাজে লাগানোর চেষ্টা করা হয় মায়ানমার ডিফেন্স-আরাকান আর্মি ফেসবুক পেইজ থেকে। সেখানে সাকিবের ছবি পোষ্ট করে তারা লিখে, ‘হেই সাকিব আল হাসান, যদি আপনি আমাদের জাতীয় ক্রিকেট দলের জন্য খেলতে প্রতিশ্রুতি দেন তবে আমরা আলাইনার জন্য অনেক আইসক্রিম এবং বিশেষ বার্মিজ আচার আনব।’