সাকিব কন্যার আইসক্রিমের আবদার মেটাতে শ’খানেক প্রতিষ্ঠান!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮ | আপডেট: ২:০৬:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮
সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ডবয় সাকিব আল হাসান। দেশের তারকাদের মধ্যে সবচেয়ে বেশি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও তিনি। শুধু সাকিব নয়, কন্যা অব্রে হাসান আলাইনাও বাবার সুখ্যাতির জন্য প্রসিদ্ধ। বিশ্বসেরা এই অলরাউন্ডারের খ্যাতির সেই চূড়ান্তরুপই দেখলো ফেসবুক সদস্যরা।





শনিবার সকালে বাংলাদেশ তখন জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্টে মুখোমুখি।

যদিও ইনজুরির কারণে মাঠের বাইরে সাকিব আল হাসান। এসময় কন্যা আলাইনা অব্রির সঙ্গে ঘরেই ছিলেন বাবা সাকিব। হুট করে অব্রি আইসক্রিম খাওয়ার বায়না করে বসেন বাবার কাছে। কিন্তু কিভাবে যাবেন আইসক্রিম কিনতে? স্ত্রী শিশির যে গাড়ি নিয়ে গিয়েছেন বাইরে। সাকিব কিভাবে মেটাবেন কন্যার বায়না?





এমন ঘটনাই নিজের ফেসবুক পেজে জানান দেশসেরা এই ক্রিকেটার। তিনি নিজের ছবি পোষ্ট করেন এবং তাতে লেখেন, ড্রাইভার গিয়েছে শিশিরকে ড্রপ করতে। কিন্তু আলাইনা চায় আইসক্রিম খেতে। কিভাবে যাই?

সাকিবের পোস্টটি মুহূর্তেই ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। আর তাতে অসংখ্য মজার কমেন্ট আসতে থাকে। সাকিব কন্যার এই আবদারে সাড়া দিতে শুরু করে দেশ বিদেশের বড় বড় সব প্রতিষ্ঠান! বেস্ট ইলেকট্রনিকস সেই পোস্টের কমেন্টে তো অফার করে বসে ফ্রিজ কেনার।

যদি সাকিব তাদের প্রতিষ্ঠান থেকে ফ্রিজ কেনে তবে তারা প্রতিনিয়তই আইসক্রিম পাঠিয়ে দেবে! রাইডিং সার্ভিস প্রতিষ্ঠান ‘উবার’ এবং পাঠাও কমেন্ট করে, হেই সাকিব! আমরা আপনাকে সাহায্য করতে পারি।

বি প্রোপার্টি নামক এক আবাসন কোম্পানি সাকিবকে এমন জায়গায় বাড়ি নেওয়ার পরামর্শ দেয় যেখানে আইসক্রিম কিনতে গাড়ির প্রয়োজন হবে না! আর সেটা তাদের কাছেই আছে। কুইক মার্ট আলাইনার আইসক্রিম অর্ডার নেয়ার জন্য একেবারে মুখিয়ে থাকার কথা জানান দেয়।





এদিকে এক কাঠি এগিয়ে হুয়াইও মোবাইল প্রতিষ্ঠান। তারা সাকিবের মোবাইল ফোনের মডেলের দিকে লক্ষ্য করে কমেন্ট করে, আমাদের P20 মডেল মুঠোফোন ব্যবহার করে আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।