সাত অতিরিক্ত সচিবের দপ্তর বদল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৮ | আপডেট: ৬:২৪:অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৮
ফাইল ছবি

সাতজন অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় পৃথক দুটি আদেশে সাত অতিরিক্ত সচিবের দপ্তর বদলের প্রজ্ঞাপন জারি করে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বেলালকে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (বোর্ড প্রশাসন), জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (বোর্ড প্রশাসন) এস এম আশফাক হোসেনকে এনটিআরটিএ চেয়ারম্যান করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত পৃথক আরেক প্রজ্ঞাপনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ বি এম রুহুল আজাদকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব, অর্থনৈতিক সম্পর্ক বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আফতাব আহমেদকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম মনোয়ার হোসেন আকন্দকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব সিরাজুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক দেলোয়ার হায়দারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।