সানগ্লাস চোখে নুসরাতের ছবি ঘিরে নতুন রহস্য

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জুন ২৭, ২০২১ | আপডেট: ৪:৫৪:অপরাহ্ণ, জুন ২৭, ২০২১

অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। একের পর এক কাণ্ড ঘটেই চলেছে তার জীবনে। প্রথমে নিখিলের সঙ্গে সম্পর্কে ভাঙন এরপর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। তারপর হঠাৎ করে নুসরাতের মা হওয়ার খবর। সব মিলিয়ে নুসরাত এখন গুঞ্জন পাড়ার হটকেক।

আর এই নানা গুঞ্জনের মাঝে নুসরাত তার সোশ্যাল মিডিয়াতে যেটাই পোস্ট করেছেন তা সেকেন্ডেই ভাইরাল! তবে এবার শুধুই নুসরাত নয়, তার পোস্টের সঙ্গে জুড়ে গেল যশ দাশগুপ্তের নাম। যশকে টেনে নেটিজেনদের একের পর এক প্রশ্নের মুখে পড়লেন নুসরাত।

অন্তঃসত্ত্বার সময় ঠিক কীভাবে তিনি কাটাচ্ছেন তা স্পষ্টভাবেই অনুরাগীদের জানিয়ে দিচ্ছেন ছবির মধ্যে দিয়ে। কখনও গাছের যত্ন করছেন। কখনও খোলা হাওয়ায় মুক্তির স্বাদ চাইছেন। বিতর্কের মধ্যে থেকেও, কীভাবে উচ্ছ্বসিত থাকা যায় তাই যেন সবার কাছে তুলে ধরছেন অভিনেত্রী।

রবিবার সূর্যের আলো গায়ে মেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন ছবি পোস্ট করলেন নুসরাত। চোখে সানগ্লাস, পরনে সাদা টি-শার্ট। এই ছবি পোস্ট করে নুসরাত লিখলেন, ‘স্টান দ্য সান’। তবে নুসরাতের সানগ্লাসে এক পুরুষের ছায়া দেখতে পেয়েই ঘটলো নতুন কাণ্ড!

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নেটিজেনদের চোখ গিয়ে পড়ল সেই ছায়ার দিকে। প্রতিচ্ছবি কি যশ দাশগুপ্তের? ছবির নিচে একের পর এক মন্তব্যে নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করলেন নুসরাতকে। অনেকে তো সোজাসুজি বলেই দিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় নুসরাত নিশ্চয়ই রয়েছেন যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়েই।

নেটিজেনদের এই কৌতূহলকে আরও উসকে দিলেন যশ। তিনিও তার ইনস্টাগ্রামে শেয়ার করলেন এক মর্নিং সেলফি।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

কাণ্ডটা কি কাকতালীয়? নাকি সত্যিই যশরত রয়েছেন একসঙ্গে! সোশ্যাল মিডিয়ায় বিন্দাস হলেও, মুখ বন্ধ রেখেছেন যশ-নুসরাত।