সাব রেজিস্ট্রার হত্যা মামলায় আটক দুই পিওন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮ | আপডেট: ১১:২২:অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহকে হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করতে নিহতের অফিসের দুই কর্মচারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় নিহতের ছোট ভাই কামরুজ্জামান বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জিজ্ঞাসাবাদ করতে নিহতে অফিসের দুই কর্মচারিকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন। আটককৃতরা হলেন, নিহতের অফিস পিয়ন ফারুক এবং পিয়ন রাব্বি।

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম নাহিদুল ইসলামসহ উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মঙ্গলবার দুপুরে লাশের ময়নাতদন্ত শেষে হস্তান্তর করে পুলিশ। তার লাশ গ্রহণ করে অফিসের সহকর্মীরা। এরপর বেলা ২টার দিকে নিহতের নিজ কার্যালয় জেলা রেজিস্ট্রী অফিস চত্বরে গোসল, কাফন ও জানাযা শেষে মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক সদর সাব রেজিস্ট্রি অফিসের কয়েকজন সহকর্মী জানান, সোমবার শহরের এরশাদ নগর এলাকাস্থ আন্তঃজেলা ট্রাক চোর চক্রের মূল হোতা ও মাদারীপুর জেলা কারাগারে বন্দী মনির হোসেনের বাড়ি কেনা-বেচায় দলিল করতে সাবরেজিস্ট্রার নুর মহম্মদ সোমবার সকালে মাদারীপুর কারাগারে গিয়েছিলেন। কাজ শেষে বিকেল ৪টার দিকে কুষ্টিয়ার নিজ কার্যালয়ে ফিরে আসেন। ধারণা করা হচ্ছে ঐ বাড়িটি ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে কোন পক্ষের বিরোধ থেকে এই হত্যাকাণ্ড ঘটেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, এ হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। খুব শীঘ্রই দোষীদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ১০ টার দিকে কুষ্টিয়া শহরের বাবুর আলী গেট এলাকার ভাড়া বাসায় কুষ্টিয়া সদর সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহকে হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা।