সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের বিয়ে!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ৯:৫৯:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

টিবিটি বিনোদনঃবলিউড অভিনেতা শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের সঙ্গে বিয়ে হবে সালমান খানের মেয়ের! ঘটনাটি একদমই অবিশ্বাস্য বটে। বাদশা খান ও বলিউড ‘ভাইজান’ এর মেয়ে নাকি ভবিষ্যতে একে অপরের সঙ্গে সংসার করবে। সালমানের টেলিভিশন শো ‘দশ কা দম’ তে এমন ঘটনার জন্ম দিয়েছে।

সালমানের টেলিভিশন শো ‘দশ কা দম’ তে হাজির হয়েছিলেন শাহরুখ খান। বলিউডের কিং খানের সঙ্গে সালমানের শো তে একই দিনে হাজির হয়েছিলেন রানী মুখোপাধ্যায়ও। আর সেখানেই গল্পে গল্পে উঠে আসে এমন কথা।

আলোচনার এক পর্যায়ে শাহরুখ বলেন, তার ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সালমান খানের মত। বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনও মেয়েকে দেখলেও সেই একই শব্দ বার বার বলতে শুরু করে।

যা শুনে হেসে ফেলেন সালমান খান বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলে তো ভাল ব্যাপার। এসময় শাহরুখ, সালমানের সঙ্গে হাসিতে যোগ দেন রানীও।

এরপরই রানী বলেন, ভালই তো। আর সেই কারণেই তিনি চান, সালমানের যাতে মেয়ে হয়। সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের তখন বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে। রানীর কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন।

তারপর শাহরুখ বলেন, রানী মুখোপধ্যায় নয়, এর নাম শাদী মুখোপাধ্যায় হওয়া উচিত। মেয়ের হাতে মেহন্দি লাগিয়ে রাখলেই, রানী সব ব্যবস্থা করে দেবে বলেও মজা করেন শাহরুখ খান।

পরপরই সালমান খানকে উদ্দেশ্য করে রানী বলেন, সালমান এবার বিয়ের চক্কর থেকে বেরিয়ে আসুন। সরাসরি সন্তানের জন্ম দিন। যা শুনে রীতিমত লজ্জায় লাল হয়ে যান সালমান খান।