সালমানের সামনে বিয়ের প্রস্তাব পেলেন ক্যাটরিনা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯ | আপডেট: ৮:১৮:অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯
ফাইল ছবি

সালমান খান ও ক্যাটরিনা কাইফের মধ্যে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু একপর্যায়ে সে সম্পর্ক ভেঙে যায়। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাট। ক্যাটরিনার সেই সম্পর্কও ঠেকেনি বেশি দিন।

বেশ কয়েকটি সিনেমায় সালমান-ক্যাটরিনা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন । সবশেষ এই জুটির মুক্তি পাওয়া ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি হয়েছিল সুপার হিট। এরপর আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায় জুটি বাঁধেন তারা। তবে এখন তারা শুধুই বন্ধু।

মজার ব্যাপার হলো ক্যাটরিনা কাপুর সম্প্রতি প্রাক্তন প্রেমিক সালমান খানের সামনেই বিয়ের প্রস্তাব পেয়েছেন। একটি অনুষ্ঠানে সঞ্চালক হয়ে হাজির হন বিকি কৌশল। আর সেখানে ক্যাটরিনা কাইফ হাজির হলে, তাকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেন এ ‘উরি’ অভিনেতা।

তিনি বলেন, বলিউডে এখন বিয়ের মরশুম চলছে। সবাই যেখানে বিয়ে সেরে নিচ্ছেন, সেখানে ক্যাট কেন এখনও বসে রয়েছেন? অর্থাত তিনিও তো কোনও ভাল ‘বিকি কৌশল’-কে দেখে বিয়ে করে নিতে পারেন। ‘উরি’ অভিনেতার ওই মন্তব্যের পর পরই ‘মুঝসে শাদি কারোগি’ বেজে ওঠে। আর সেই গান শুনে হেসে ফেলেন ক্যাটরিনা।

অন্যদিকে, দর্শক আসনে বসে বোন অর্পিতা খান শর্মার কাঁধের উপর মাথা রেখে শুয়ে পড়েন সালমন। এর পশাপাশি বিকির প্রশ্ন শুনে ক্যাট বলেন, কেউ তাকে বিয়ের প্রস্তাব দেবেন, এমন ক্ষমতা নেই। প্রাক্তন প্রেমিকার ওই মন্তব্য শুনে হঠাতই চমকে ওঠেন সালমন খান। আর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে যায়।