সিঙ্গাইরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯ | আপডেট: ৪:৫২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯
ছবি: টিবিটি

মোবারক হোসেন, সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব ১৭) উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে দিকে সিঙ্গাইর সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এ ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

উপজেলা প্রশাসন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউনএনও) রাহেলা রহমত উল্লাহ।

এছাড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হামিদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যদেন, পুলিশ পরিদর্শক (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

এসময় ইউপি চেয়ারম্যান রমজান আলী, দেওয়ান জিন্নাহ লাটু, শওকত হোসেন বাদল, মিজানুর রহমান মিঠু, উপেজলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা খাতুন, যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খাঁন, জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম, উপজেলা ভাইস-চেয়ারম্যান রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার, পৌরসভার প্যানেল মেয়র সমেজ উদ্দিন, কাউন্সিলর আজম খান, উপজেলা যুবলীগ সভাপতি তমিজ উদ্দিন, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, মহিলা লীগ নেত্রী সালেহা জাহান ও যুবলীগ নেতা এসএম আলমগীরসহ উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদিন দুটি খেলা অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় বলধারা ইউনিয়ন ১-০ গোলে জামশা ইউনিয়নকে এবং দ্বিতীয় খেলায় ট্রাইব্রেকারে চারিগ্রাম ইউনিয়ন ৪-৩ গোলে বায়রা ইউনিয়নকে পরাজিত করেন। নকআউট পদ্ধতিতে এ ফুটবল টুর্নামেন্টে সিঙ্গাইর পৌরসভাসহ ১১ টি ইউনিয়ন অংশগ্রহন করবে।

আগামী ১৫ সেপ্টেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এ টুর্নামেন্ট থেকে যোগ্য ও উদীয়মান ফুটবল খেলোয়াড়দের বাছাই করে একটি দল গঠন করা হবে। পরবর্তীতে এই দলটি জেলা পর্যায়ে খেলায় অংশ নিবে।