সিভাসু’র আন্তঃসেশন ফুটবল প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯ | আপডেট: ৬:০১:অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯
ছবি:টিবিটি

এস এম আকাশ,চট্রগ্রাম: চট্রগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) আন্ত:সেশন ফুটবল প্রতিযোগিতা ২০১৮-২০১৯ গত রবিবার সম্পন্ন শেষ হয়েছে। প্রগিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিজয় একাদশ (শিক্ষাবর্ষ ২০১৫-২০১৬) আর রানার্স আপ হয়েছে রাইজিং স্টার (শিক্ষাবর্ষ ২০১৬-২০১৭)।

বিশ্ববিদ্যালয়ে খেলার মাঠে অনুষ্ঠিত উক্ত ফুটবল প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রাইজিং স্টার দলের অর্পণ। সর্বোচ্চ গোলদাতা হয়েছেন একই দলের তানভীর আলম। আর বিজয় একাদশের মাহমুদ আদেল ম্যান অব দ্য ফাইনাল হওয়ার গৌরব অর্জন করেন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর মো: আ: হালিম, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. শারমীন চৌধুরী, প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মো: মজিবুর রহমান এবং ফিজিক্যাল ইন্সট্রাক্টর মোহাম্মদ গোলাম মাওলা।

গত ২৫ নভেম্বর শুরু হওয়া এই ফুটবল প্রতিযোগিতায়  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষাবর্ষের মোট পাঁচটি দল অংশগ্রহণ করে। বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ এ প্রতিযোগিতার আয়োজন করে।