সিলেটে সমাবেশের পাশেই আ’লীগের শোডাউন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮ | আপডেট: ১:০২:অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮
সংগৃহীত

সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের পাশেই শোডাউন করেছে আওয়ামী লীগ নেতাকর্মীরা। আজ বুধবার(২৪ অক্টোবর) সিলেট নগরের রেজিস্টারি মাঠে দুপুর ১টায় শুরু হবে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ।

এদিকে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ স্থলের পাশেই কোট পয়েন্টে দুপুর সাড়ে ১২টায় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী লিফলেট বিতরণ করেন। আওয়ামী লীগের এমন কর্মসূচি নিয়ে সিলেটে উত্তাপ বিরাজ করছে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের দাবি, এটা পাল্টা কোনও কর্মসূচি নয়, সরকারের উন্নয়ন প্রচারণা মাত্র। এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থসহ সিলেট আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়নসহ সর্বস্তরের নেতাকর্মীরা।

পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, দুই পক্ষের কর্মসূচি থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে সমাবেশস্থল ও আশপাশের এলাকায়।