সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯ | আপডেট: ১০:৩৬:পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯
ফাইল ছবি

সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও নির্বাচনী সহিংসতায় নিহতের পবিরার, ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের দেখতে এবং তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে বিভিন্ন এলাকায় সফর শুরু করছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। এই লক্ষ্যে আজ সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

সোমবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশে রওনা হবেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। সিলেট পৌঁছে প্রথমে মাজার জিয়ারত করবেন। পরে সিলেটের বালাগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত কর্মীর স্বজনদের সঙ্গে কথা বলবেন। তাদের আর্থিক সহযোগিতা করবেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সিলেট যাবেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম ও গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু প্রমুখ।

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ফ্রন্টের নেতারা ঢাকা থেকে সিলেট যাবেন। মাজার জিয়ারতের পর দুপুরে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের বাড়িতে গিয়ে কথা বলবেন। নিহতের পরিবারকে সমবেদনা জানাবেন। পরে বিকালে ঢাকার উদ্দেশে রওনা হবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, এর আগে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা গত ৫ জানুয়ারি নোয়াখালীতে গণধর্ষণের শিকার নারীকে দেখতে গিয়েছিলেন।