সুদর্শন পুরুষ তন্ময় এবার নৌকায় ভোট চাইলেন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ১১:০৮:অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি রাজনীতিঃপ্রধানমন্ত্রীর ভাতিজা শেখ সারহান নাসের তন্ময় বাগেরহাট পিসি কলেজে বিশাল ছাত্র সমাবেশে নৌকার পক্ষে ভোট চাইলেন। তিনি বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলাল উদ্দিন এমপির ছেলে।

তিনশ আসনের প্রতিটিতেই শেখ হাসিনা নির্বাচন করছেন, এটা ভেবে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে ছাত্রলীগসহ সকলকে একসঙ্গে কাজ করতে হবে। শনিবার বিকেলে বাগেরহাট সরকারি পিসি কলেজ মাঠে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় শেখ তন্ময় এসব কথা বলেন।

এ সময় সমাবেশে উপস্থিত সকলকে ছাত্র-ছাত্রীদের বাড়ি গিয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে জনগণকে আওয়ামী লীগের পতাকাতলে আনার কাজ শুরু করতেও ছাত্রলীগের প্রতি আহ্বান জানান তিনি। তিনি বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শিক্ষার্থীদের দেশ গঠনে ভূমিকা রাখতে হবে।

বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে বিশাল এই ছাত্র সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, সরকারি পিসি কলেজের অধ্যক্ষ অভিজিৎ বসু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফরিদা আক্তার বানু লুচি, জেলা আওয়ামী লীগ নেতা নকীব নজিবুল হক নজু, অম্বরিশ রায়, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ শাহাজালাল সুজন, ঢাকা বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন ও জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফারুক তালুকদর প্রমুখ।

সমাবেশ থেকে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসন থেকে শেখ সারহান নাসের তন্ময়কে মনোনয়ন দেয়ার জন্য দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান।