সুনামগঞ্জের সীমান্ত হয়ে মোহনগঞ্জ পর্যন্ত রেল চালু করা হবে: পরিকল্পনামন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯ | আপডেট: ১১:১৩:অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯
ফাইল ছবি

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি জানিয়েছেন, সুনামগঞ্জে রেল চালু করা হবে। তিনি বলেছেন, সুনামগঞ্জের সীমান্ত হয়ে তাহিরপুর-ধর্মপাশা হয়ে মোহনগঞ্জ পর্যন্ত রেল লাইন চালু করবো।

এম এ মান্নান সুনামগঞ্জ-৩ আসন (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) থেকে টানা তৃতীয়বারের মতো সাংসদ নির্বাচিত হয়েছেন। গত পাঁচ বছর তিনি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ছিলেন।

এম এ মান্নান মন্ত্রী পরিকল্পনামন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর হিসেবে শুক্রবার (১১ জানুয়ারি) প্রথম সুনামগঞ্জে আসেন। বেলা সাড়ে তিনটায় তিনি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ এলাকায় তাঁর রাজনৈতিক কার্যালয়ে পৌঁছান।

এ সময় দলীয় নেতা-কর্মী ও এলাকাবাসী তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর বক্তব্য দিতে গিয়ে মন্ত্রী রেল যোগাযোগ স্থাপনের এই প্রতিশ্রুতি দেন।

এর আগে, এম এ মান্নান সকাল সাড়ে ১১টায় সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে নেতা-কর্মীদের পাশাপাশি সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ ও পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।

পরে, তিনি হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করে সুনামগঞ্জের উদ্দেশে রওনা দেন। পথে গোবিন্দগঞ্জ, ধারনবাজার, জাউয়াবাজার, পাগলাবাজার এলাকার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন এবং সংক্ষিপ্ত বক্তব্য দেন।