সুনামগঞ্জে গৃহবধূ ধর্ষণ মামলায় বিএনপির সাবেক সভাপতি কারাগারে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮ | আপডেট: ১২:৪৭:পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮

জাহাঙ্গীর আলম ভুঁইয়া ,সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদ দুলালকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গৃহবধূ ধর্ষণের মামলায় আজ সোমবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্রুনালের বিচারক মোঃ জাকির হোসেন তার জামিন নামঞ্জুর করে কারগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,গত ২৭সেপ্টেম্বর সেলাই মেশিন দেবার কথা বলে ফতেপুর ইউনিয়নের বাগগুয়া গ্রামের এক হতদরিদ্র গৃহবধূকে নিজ কার্যালয়ে ডেকে আনেন উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ। বিকেলে অফিস সংলগ্ন খাসকামড়ায় ওই গৃহবধূকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

গৃহবধূর আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে পালিয়ে যান চেয়ারম্যান। তাৎক্ষণিক তার বিরুদ্ধে প্রতিবাদ করেন ক্ষুব্ধ জনতা। এ ঘটনায় ওইদিন রাতেই উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হারুনুর রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন গৃহবধূ।

মামলার পর হাইকোর্ট থেকে জামিন নিয়ে আসেন উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ। আজ সোমবার দুপুরে নিম্ন আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ জাকির হোসেন জামিন নামঞ্জুর করে আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি নান্টু রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদের জামিন নামঞ্জুর করে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।