‘সে বিয়েতে রাজি’ নোবেলের ঘনিষ্ঠ ছবি দিয়ে তরুণীর স্ট্যাটাস

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২১ | আপডেট: ৮:৫৭:অপরাহ্ণ, জুলাই ৭, ২০২১

প্রথমে আলোচিত ও প্রশংসিত। সেটা ভালো গায়কীর জন্য। পরে একের পর এক বিতর্কের জন্ম দিয়ে ‘নিন্দিত’ হয়ে আসছেন সারেমাগাপা থেকে উঠে আসা গায়ক মইনুল আহসান নোবেল। তাকে নিয়ে বিতর্ক যেনো থামছেই না। নতুন নতুন বিতর্কের জন্ম দেন তিনি।

সম্প্রতি নোবেল বাবা হওয়ার ইস্যু সামনে এনে নিউজে আসেন। তিনি বাবা হচ্ছেন বলে জানালে তার স্ত্রী সালসাবিল সেটা নাকচ করে দেন।

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক মেয়ে দাবি করছেন, নোবেল ও তিনি শিগগিরই বিয়ে করতে চলেছেন। ফেসবুকে মিলা চৌধুরী নামে অ্যাকাউন্ট থেকে নোবেলের সঙ্গে অন্তরঙ্গ কয়েকটি ছবি পোস্ট করেন ওই নারী।

ওই আইডি থেকে নোবেলের সঙ্গে তোলা একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে: ‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা; দেড় বছর রিলেশনের পর আজ সে দিবস, সে বিয়েতে রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ।’

এই ছবি যে নোবেলের অনুমতি নিয়ে পোস্ট করা সে কথাও স্ট্যাটাসে উল্লেখ রয়েছে। এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নোবেল-চর্চা। অনেকেরই প্রশ্ন— কে এই মিলা চৌধুরী?

আজ (৭ জুলাই) দুপুরে গণমাধ্যমে আলাপকালে নোবেল দাবি করেন— এসব মিথ্যা, বানোয়াট। তবে মিলা নামে তার বান্ধবী আছে স্বীকার করে নোবেল বলেন, ‘মিলা জামাল নামে আমার এক বন্ধবী আছে। ও থাকে নারায়ণগঞ্জ। এসব কথা বলার মতো মেয়ে ও না।’

এই প্রতিবেদকের উদ্দেশ্যে নোবেল বলেন, ‘‘যে ছবির বিষয়ে বলতেছেন এই ছবি আমিও দেখেছি। মিলাকে ফোন করেছিলাম। মিলা বলল, ‘আমিও দেখেছি। ছবিটি আমি আমার কয়েকজন বন্ধুকে পাঠিয়েছিলাম। তাদের মধ্যে কেউ হয়তো ছবিটা ব্যবহার করে অপপ্রচার করছে।’’

মিলা তার কোন বন্ধুকে ছবিটি পাঠিয়েছে সঠিক বলতে পারেননি নোবেল। ঘনিষ্ঠ এই ছবির বিষয়ে নোবেল বলেন, ‘যে ছবি নিয়ে কথা হচ্ছে, এ ছবি এডিট করা না। এটি আমরাই তুলেছিলাম।’ তবে এই ছবিকে ঘিরে অন্তর্জালে ভেসে বেড়ানো বক্তব্যের কোনো সত্যতা নেই বলে জানান তরুণ এই পপশিল্পী।

‘মিলার সঙ্গে বন্ধুত্বের বাইরে আমার কোনো সম্পর্ক নাই। ওদের বাসায় আমার যাতায়াত আছে। মিলার বাবা-মা আমার পরিচিত। ওর বাবা-মায়ের সঙ্গেও আমার ভালো সম্পর্ক। মিলার সঙ্গে বিয়ের বিষয়ে কোনো কথা হয়নি। আমি তো বিবাহিত।’ এই প্রতিবেদককে স্মরণ করিয়ে দেন নোবেল।

নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। সোশ্যাল মিডিয়ার সূত্রে তাদের পরিচয়। পরে তা রূপ নেয় প্রেমে। ২০১৯ সালের ১৫ নভেম্বর বিয়ে করেন তারা।