‘স্যার আমি একদিন সময় চেয়ে নিচ্ছি: কাদের সিদ্দিকী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১২ পূর্বাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮ | আপডেট: ১:১২:পূর্বাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি রাজনীতিঃগতকাল ৩ নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়ার সিদ্ধান্ত জানানোর কথা ছিল বঙ্গবীর কাদের সিদ্দিকীর। তবে তিনি ফের সময় চেয়েছেন ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের কাছে।

এর আগে কৃষক শমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ।





এর আগে গত ৩১ অক্টোবর কাদের সিদ্দিকী বলেছিলেন, ‘আমি জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো কি-না, সেটা ৩ নভেম্বর জানাবো।’

তাই গতকাল ড. কামাল হোসেনের উদ্দেশ্যে কাদের সিদ্দিকী বলেন, ‘স্যার আমি একদিন সময় চেয়ে নিচ্ছি। আগামী ৫ নভেম্বর আমি আমার অভিমত আপনাদের জোটের নেতাদের সামনে জানিয়ে দেবো।’





তিনি আরও বলেন যেদিন প্রধানমন্ত্রী আপনাদের সঙ্গে সংলাপ করেছেন, আপনাদের বিজয় সেদিন হয়ে গেছে। আমি যেখানেই থাকি না কেন, জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় কেউ ঠেকাতে পারবে না।’

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন কাদের সিদ্দিকী।





আলোচনা সভায় সভাপতির বক্তব্যে কাদের সিদ্দিকী বলেন, গত পরশুদিন আমি ড. কামাল হোসেনের বাসায় গিয়েছিলাম। গত ৩ দিন ধরে আমার দলের নেতারা বারবার বলেছেন ঐক্যফ্রন্টের যোগদানের কথা আমি চিন্তা করছিলাম, প্রেসকেও বলেছিলাম। ড. কামাল হোসেনকে আমি পিতার মতো সম্মান করি।

ড. কামালকে রাজাকার বলে কটাক্ষ করা নিয়ে তিনি বলেন, ওরা আপনাকে অনেক অপমান করেছে। আপনাকে রাজাকার বলেছে। বলেছে, খুনিদের সঙ্গে আপনি এক হয়েছেন।