সড়কে নৈরাজ্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: অর্থমন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮ | আপডেট: ৪:০৭:অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮
সংগৃহীত

রোববার সচিবালয়ে সাধারণ বীমা করপোরেশনে সরকারকে ৪০ কোটি টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি এই হুঁশিয়ারি দেন। এসময় মন্ত্রী দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও নির্বাচন নিয়ে কথা বলেন।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, সড়কে নৈরাজ্য সৃষ্টি করলে তা সহ্য করা হবে না। শক্ত হাতে তাদের দমন করা হবে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, নির্বাচনকালীন সরকারে কারা কারা থাকছেন তা দু‘একদিনের মধ্যে আপনারা জানতে পারবেন। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা বলেছেন। সরকারে ৪০ কোটি টাকা প্রদান প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার শুধু দেশের উন্নয়ন করেন না। তারা অর্থনীতিসহ দেশের বিভিন্ন খাতে অবদান রাখছে। সাধারণ বীমায় ভিন্নমত থাকতে পারে। সবাই টিম ওয়ার্ক করে বীমা খাতকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

মন্ত্রী বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আমরা উদ্বিগ্ন নই। উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেই। কারণ নির্বাচন বিঘ্নিত করার মতো কোন কর্মকাণ্ড কেউ করতে পারবে না।
বীমা খাতে মানুষের অনাস্থার কথা জানিয়ে তিনি বলেন, এক সময় বীমার ওপর মানুষের অনেক অভিযোগ ছিল। অভিযোগ ছিল, ক্ষতিপূরণ পাওয়া যায়না। বর্তমানে এ সব অভিযোগ কমে গেছে।