হঠাৎ কেন ছবি থেকে সরে গেলেন ঐশ্বরিয়া?

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮ | আপডেট: ৬:৫২:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮
‘জেসমিন : স্টোরি অব এ লিজড ওম্ব’ করছেন না ঐশ্বরিয়া রাই। ছবি: সংগৃহীত

‘ফান্নে খান’ ছবিতে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন রূপের ছটায় মুগ্ধ করেছেন দর্শককে। ছবিটি মুক্তির পর খবর বেরিয়েছিল ঐশ্বরিয়াকে পরবর্তীতে ‘জেসমিন : স্টোরি অব এ লিজড ওম্ব’-এ দেখা যাবে। তা হলে হঠাৎ কেন এ ছবি থেকে মুখ ফিরিয়ে নিলেন এ বলিউড সুন্দরী?

এর আগে ভারতের সংবাদমাধ্যম ডিএনএকে ঐশ্বরিয়া নিশ্চিত করেন, তিনি ‘জেসমিন’ ছবির চিত্রনাট্যকার সিদ্ধার্থ-গরিমার সঙ্গে আলাপ করেছিলেন, ছবিটি সারোগেট মাকে কেন্দ্র করে এগিয়েছে।

ঐশ্বরিয়া বলেছিলেন, ‘চলতি বছরের ফেব্রুয়ারিতে আমাদের আলাপ শেষ হয়, কিন্তু এখন, আবার আমাকে সিদ্ধান্ত নিতে হবে। ঠিক এখন, করব কি করব না, তা জানি না। কনসেপ্টটি আমার পছন্দ, কিন্তু তাঁদের বলেছি চিত্রনাট্যে কিছু বদল করা দরকার।’

ডিএনএর সাম্প্রতিক প্রতিবেদন বলছে, ঐশ্বরিয়া এ ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। একটি সূত্র দৈনিকটিকে বলেছে, “ঐশ্বরিয়া আর ‘জেসমিন’ করছেন না। চিত্রনাট্যে বেশ কিছু গলদ আছে। যদিও সিদ্ধার্থ ও গরিমার মৌলিক চিন্তাটি শক্তিশালী, তবুও গল্পে প্রচুর সমস্যা আছে; যেটা লেখকদ্বয়কে চিহ্নিত করে দেখিয়েছেন এ অভিনেত্রী।”

ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন ও তাঁদের কন্যা আরাধ্য। ছবি: ইনস্টাগ্রাম

‘সম্পাদনার পর তাঁরা অ্যাশকে ফের চিত্রনাট্য দেখিয়েছেন, কিন্তু তিনি এখনো সন্তুষ্ট নন। তাই বিনয়ের সঙ্গে ঐশ্বরিয়া টিমকে বলেছেন, এই ছবি করতে তিনি অপারগ’, বলে ওই সূত্র।

এমনকি শ্রী নারায়ণ সিং, যিনি এর আগে বলেছিলেন ‘জেসমিন’ ছবিটি প্রযোজনা করবেন, তিনিও মুখ ফিরিয়ে নিয়েছেন।

সিং বলেছেন, ‘ছবিটির কাজ এখন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সিদ্ধার্থ ও গরিমা অন্য আরেক কাজে প্রতিশ্রুতিবদ্ধ। তাই বলতে পারছি না, কখন এটা শুরু হবে। আপাতত এটি বন্ধ রয়েছে।’

‘জেসমিন’ ছবিতে ঐশ্বরিয়াকে আর দেখা যাবে না। কিন্তু ‘গুলাব জামুন’ ছবিতে তাঁর স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বাঁধছেন, এটা এখনো নিশ্চিত।