হঠাৎ খোলস পাল্টালেন সালমান খান

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮ | আপডেট: ২:৫৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খানের আসন্ন সিনেমা ‘ভারত’। আলোচিত ও বড় বাজেটের এ সিনেমায় সালমান খানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু হঠাৎই ছবিটি থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা। ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবিটিকে সোজা না করে দেন এ অভিনেত্রী। আর এতেই ক্ষুব্ধ হন সালমান। প্রিয়াঙ্কার এ সিদ্ধান্তকে অপেশাদারি আচরণ বলে আখ্যা দেন সালমান।

শুধু তাই নয় বেশ কয়েকবার গণমাধ্যমের সামনে বিষয়টি নিয়ে মুখ খোলেন সালমান। এ সময় প্রিয়াঙ্কার প্রতি ক্ষোভ ঝাড়েন বলিউডের ভাইজান। এমনকি প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবিতে কাজ না করার ঘোষণাও দেন সালমান।

এতদিন প্রিয়াঙ্কার প্রতি ক্ষুব্ধতা থাকলেও হঠাৎ খোলস পাল্টালেন বলিউডের এ তারকা। বিগ বসের শুটিংয়ে হাজির হয়ে প্রিয়াঙ্কাকে নিয়ে আবারো মুখ খোলেন এ অভিনেতা।

এখনো কি প্রিয়াঙ্কার উপর রেগে আছেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হেসে ফেলেন সালমান। তারপর বলেন, প্রিয়াঙ্কার উপর কোনো রাগ নেই।

এটা সকলেরই জানা, সালমান একবার যার উপর অভিমান করেন সেই অভিমান সহজে ভাঙেনা। এমন অসংখ্য উদাহরণও আছে। সেই উত্তরটা সবচেয়ে ভালো দিতে পারবেন কণ্ঠশিল্পী অরিজিত সিং। কিন্তু প্রিয়াঙ্কার ক্ষেত্রে এত দ্রুত সালামানের রাগ ভেঙে যাওয়ার উত্তর খুঁজছেন অনেকেই। যদিও বিষয়টি খোলাসা করেননি সালমান।

প্রসঙ্গত, নিক-প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন সালমান খানের বোন অর্পিতা খান। সেই থেকেই বলিউডের একাংশের ধারণা সালমানের রাগ মনে হয় কমেছে।