হাকিম দম্পতির মেয়ের বিয়ে ১ নভেম্বর

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:০৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ১:০৩:পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃএক সময়ের ছোট পর্দায় জনপ্রিয় একজন অভিনেতা ছিলেন আজিজুল হাকিম। কালের বিবর্তনে এখন যেন অনেকটাই হারিয়ে গেছেন তিনি। যদিও খুব অল্প সংখ্যক নাটকে এখনও তাকে দেখা যায়। এবার বিয়ে হতে যাচ্ছে তার মেয়ের। আগামী ১ নভেম্বরের প্রথম প্রহরে হাকিম দম্পতির মোহাম্মদপুরের বাড়িতে নাযাহর বিয়ে হবে বলে জানিয়েছেন জিনাত হাকিম।

নাফিজ ফুয়াদ শুভ নাযাহর হবু বরের নাম। নাফিজ ফুয়াদ শুভ একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা করেছেন। অন্যদিকে, ঢাকা কমার্স কলেজের বিবিএর শেষ বর্ষের ছাত্রী নাযাহ।

হাকিম দম্পতি মেয়ের বিয়ের অনুষ্ঠান নিয়ে এখন খুব ব্যস্ত। নিজের অনুভূতি প্রকাশ করে জিনাত হাকিম বলেন, ‘মেয়ের বিয়ে দিচ্ছি, ভীষণ খুশি লাগছে। নাযাহ ও শুভ দুজন দুজনকে অনেক পছন্দ করে। সবাই দোয়া করবেন তাঁরা যেন সুখী হয়।

শুভর পরিবার এবং আমাদের মধ্যে আন্তরিক সম্পর্ক এরইমধ্যে তৈরি হয়েছে। আমি মনে করি, বিয়ের সুসম্পর্ক বর ও কনের মধ্যে থাকার পাশাপাশি দুটো পরিবারের মধ্যেও এই সুসম্পর্ক বজায় থাকা প্রয়োজন। এটা এ যুগে ভীষণ জরুরি।’

সম্প্রতি হাকিম দম্পতির মোহাম্মদপুরের আপন নিবাসে নাযাহ ও শুভর মেহেদি সন্ধ্যা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে দুই পরিবারের নিকট আত্মীয় উপস্থিত ছিলেন। এর আগে সেপ্টেম্বরে নাযাহ ও শুভর বাগদান হয়েছিল। ১ নভেম্বর তাঁদের কাবিন হবে।