‘হাজীর বিরিয়ানি’ নিয়ে হাজির সিয়াম

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৮ | আপডেট: ২:৪৩:অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৮

আলোচিত নায়ক সিয়াম অভিনীত ‘দহন’ ছবির গান প্রকাশিত হয়েছে। গতকাল রোববার ‘হাজীর বিরিয়ানি’ নামে গানটি ইউটিউবে মুক্ত করা হয়। এতে পারফর্ম করতে দেখা গেছে সিয়ামকে। বড় আয়োজনে ভিডিওকৃত গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন। লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়।

রায়হান রাফি পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। সিয়ামের বিপরীতে আছেন পূজা চেরি। এই জুটির ‘পোড়ামন’ ছবিটি ব্যবসা সফলতা লাভ করে। আরও অভিনয় করেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রিপাসহ অনেকে।

সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটের গল্প নিয়ে ছবিটি তৈরি হয়েছে। ছবির গল্পে সিয়ামকে একজন নেশাগ্রস্ত যুবক আর পূজাকে একজন গার্মেন্টস কর্মীর চরিত্রে দেখা যাবে। আর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনয় করেছেন সাংবাদিকের চরিত্রে।

‘পোড়ামন-২’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক সিয়ামের। প্রথম ছবিতেই বাজিমাত করেন তিনি। ছবির গল্পে তাকে বাংলাদেশের সুপারস্টার নায়ক সালমান শাহ’র ভক্তের ভূমিকায় দেখা যায়। অন্যদিকে ‘নূরজাহান’ ছবির মাধ্যেম নায়িকা হিসেবে অভিষেক পূজা চেরির। তার দ্বিতীয় ছবি ‘পোড়ামন-২’ ব্যবসা সফলতা লাভ করে।

এছাড়া ‘প্রেম আমার-২’ নামে একটি যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করছেন পূজা। ক্যারিয়ারের চতুর্থ ছবিতে প্রথম ছবির নায়ক আদৃতের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।