‘হাতিরঝিল এলাকায় মাদক নিয়ন্ত্রণ করতো টিকটক হৃদয়ের সহযোগীরা’

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১ | আপডেট: ৭:৪৪:অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১
টিকটক হৃদয় বাবুর ৫ সহযোগী। ছবি: সংগৃহীত

রাজধানীর হাতিরঝিলে ঘুরতে আসা প্রেমিক যুগলদের ব্ল্যাকমেইল করত আলোচিত টিকটক হৃদয় বাবুর সহযোগীরা। তারা হাতিরঝিলসহ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক সিন্ডিকেটও নিয়ন্ত্রণ করত। লকডাউন পুঁজি করে ইয়াবার হোম ডেলভারি করে আসছিল চক্রটি। এতে নেতৃত্ব দিত টিকটক হৃদয় বাবুর সহযোগী হিরো অনিক।

সোমবার (৫ জুলাই) বিকেলে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এর আগে রবিবার দিবাগত রাতে হাতিরঝিল এলাকা থেকে টিকটক হৃদয় বাবুর ৫ সহযোগীকে বিদেশি অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানতে পারে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- অনিক হাসান উরুফে হিরো অনিক (২৫), মো. শহিদুল ইসলাম উরুফে এ্যাম্পুল (৩৪), আবির আহমেদ রাকিব (২২), মো. সোহাগ হোসেন আরিফ (৩৬) ও হিরো (২২)।

কমান্ডার খন্দকার আল মঈন জানান, গ্রেফতারকৃত অনিক হাসান ওরফে হিরো অনিক মগবাজার হাতিরঝিল এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং মাদক সিন্ডিকেটের অন্যতম হোতা। বর্তমানে তার নামে হত্যা, মাদক ও অস্ত্র, ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে। তার গ্রুপের সদস্য সংখ্যা প্রায় ২০-২৫ জন। বিভিন্ন সময় তার দল হাতিরঝিলে আগত দর্শনার্থীদের ভয়ভীতি দেখিয়ে ছিনতাই ও চাঁদাবাজি করতো।