১২৯ রানের টার্গেটে ব্যাট করছে খুলনা টাইটানস

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯ | আপডেট: ৪:১২:অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৯
সংগৃহীত

বিপিএলের সিলেট পর্বে রাজশাহীর দেওয়া ১২৯ রানের লক্ষ্যে ব্যাট করছে খুলনা টাইটানস। বিপিএলে ঢাকা পর্বে কোন জয় পায়নি খুলনা। তাই সিলেট পর্বে জয় চায় খুলনা। টস জিতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে রাজশাহীর সংগ্রহ ১২৮ রান। প্রথম জয় নিশ্চিত করতে এই রান টপকাতে হবে মিরাজদের।

ম্যাচের শুরুতেই ১ চার আর ১ ছক্কায় দ্বিতীয় ওভারে উদানার বলে ফিরে যান ওপেনার জহুরুল। এরপর দলীয় ৩৭ রানে বিদায় নেন জুনায়েদ সিদ্দিক। ডেভিড মালান ফিরে যান ৬ রান করে। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৯ রানে ফিরে গেছেন আরাফাত সানির বলে ক্যাচ দিয়ে। শান্ত দুর্ভাগ্যের শিকার হয়ে বিদায় নেন রান আউটে।
Add Image
এরপর খুলনার রানের চাকা সচল রেখেছেন কার্লোস ব্র্যাথওয়েটের ওপর। কিন্তু আরাফাত সানির বলে এলবিডাব্লিউ হয়ে তিনিও বিদায় নিয়েছেন মাত্র ৮ রান করে। খুলনার ধীর গতির ব্যাটিংয়ে সর্বোচ্চ স্কোরটা ছিলো শুধু আরিফুল হকের। ২৭ বলে ২৬ রান করে ফেরেন তিনি। ডেভিড উইজ তার আগে ফিরে গেছেন ১৩ রানের মামুলি ইনিংস খেলে।

ব্যাটসম্যানরা লম্বা ইনিংস খেলতে না পারায় খুলনা শেষ পর্যন্ত সংগ্রহ করতে পারে ৯ উইকেটে ১২৮ রান। রাজশাহীর পক্ষে দুটি করে উইকেট নেন ইসুরু উদানা, মেহেদী হাসান মিরাজ, ও আরাফাত সানি।