১৪টি চুমুর দৃশ্যে নিয়ে আলোচিত সুমিত-স্পর্শিয়া (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮ | আপডেট: ৮:৫১:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

ভালাবাসার টানে বাসা থেকে প্রেমিকা স্পর্শিয়া ভেগে আসে প্রেমিক সুমিতের সঙ্গে। নতুন করে ঘর বাঁধার স্বপ্ন জাল বুনে দুই ভালাবাসার কপোত-কপোতি।

ভালাবাসার বন্ধনকে দৃঢ় করতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শুরু হয় দুজনার তুমুল রোমান্স। চলতে থাকে নতুন কাপলের ভালোবাসার নানান খুঁনসুটি। রাত-দুপুরে চায়ের কাপে চলে তুমুল বৃষ্টি।

রোমান্স, খুনসুটি চুমুতে চুমুতে চলতে থাকে ভালোবাসার বসবাস। এভাবেই এক মধুময় জীবনের গল্প এগিয়ে চলে। এই গল্প দেখা গেল গত শুক্রবার প্রকাশিত এক মিউজিক ভিডিওতে। ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ শিরোনামে গানটির ভিডিওতে মডেল হয়েছেন সুমিত ও স্পর্শিয়া।

ভিডিওটিতে দেখা গেছে ১৪টি চুমু দিয়েছেন সুমিত-স্পর্শিয়া। ইউটিউবে ভিডিওটির নিচে দর্শকদের কটু মন্তব্যের ঢল দেখা গেলেও গানটি যে বেশ আলোচনায় এসেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

কিছুদিন আগে ভিজুয়ালাইজার টিম সংগীতশিল্পী পিয়াল হাসান গান ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ এর এই ভিডিওটি নির্মাণ করে। যেখানে সম্পূর্ণ ভিন্ন আবহে খুঁজে পাওয়া গেল স্পর্শিয়া ও সুমিত সেনগুপ্তকে।

গানটি লিখেছেন জামাল রেজা। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শিশির। সৈকত নাসিরের নির্মাণে কোরিওগ্রাফিতে ছিলেন নিডো খান। ভিজুয়্যালাইজার টিমের এই ভিডিও নিমার্ণে ডিওপি হিসেবে ছিলেন ফরহাদ হোসেন।