২১ বছর ধরে পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছিঃ আরবাজ খান

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ১২:৪৬:পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃআরবাজ খান ও মালাইকার বিবাহ বিচ্ছেদ হয় গেল বছর! এখন বলিপাড়ায় একটাই গুঞ্জন আরবাজের সঙ্গে মালাইকার ছাড়াছাড়ি মূল কারণ হচ্ছে অর্জুন কাপুর।

এ প্রসঙ্গে মালাইকার সাবেক স্বামী আরবাজ খান বলেন, ‘পারফেক্ট রিলেশনশিপ বলতে ঠিক কী বোঝায় তা আমার জানা নেই। আমি ২১ বছর ধরে পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছি। কিন্তু সফল হইনি।’

তিনি বলেন, ‘দু’ধরনের মানুষ হয়! কিছু মানুষ সবকিছু পেয়েও আরও পেতে চায়। কিছু মানুষ যা পেয়েছে তাই নিয়েই সুখে থাকে। একটা পারফেক্ট রিলেশন তৈরির নেপথ্যে অনেক পরিশ্রম, কষ্ট, ডেডিকেশ থাকে।’

এখন নতুন খবর হচ্ছে অর্জুন প্রথমে প্রেম প্রেম খেলা খেললেন সালমান খানের ছোট বোন অর্পিতা খানের সঙ্গে। সেই প্রেমের রেলগাড়ি চলাকালীনই, ট্র্যাক বদলিয়ে অনয় স্টেশন! অর্পিতার বৌদি ‘অল টাইম সেক্সি সিরেন’ মালাইকা! শুরু হল হাবুডুবু খাওয়া প্রেম! এই ঘটনায় খান পরিবারেও বেশ অশান্তি দেখা দিয়েছিল!

সেইসময় বাবা বনি কাপুরের পরামর্শে কিছুদিন অর্জুন দূরত্ব বজায় রেখেছিলেন মালাইকার থেকে, কিন্তু আগুন আর ঘি-কে কতক্ষণ আর আলাদা রাখা যায়? ইদানিং তাদের প্রেম আবারও জমে উঠে। এ-ও শোনা যাচ্ছে, আগামী বছর তারা বিয়েও করছেন।