৫ উইকেট হারিয়ে বিপদে রংপুর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯ | আপডেট: ১:১১:অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯
সংগৃহীত

অপেক্ষার প্রহর শেষে শুরু হয়ে গেল চার-ছক্কার ঝড় দেখার পালা। এই প্রতিবেদন যখন পড়ছেন, ততক্ষণে শুরু হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগ, বিপিএলের প্রথম ম্যাচ।
হয়তো শুরু হয়ে গেছে চার-ছক্কার বৃষ্টিও। হয়তো উইকেট পতনের মহোৎসবও চলছে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছে চিটাগং ভাইকিংস। মানে ব্যাট হাতে নিয়ে ছক্কা বৃষ্টির ঝরানোর মিশনে নেমে পড়েছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের ব্যাটসম্যানরা।

প্রতিবেদন পর্যন্ত রংপুরের সংগ্রহ ৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫ রান। রবি বোপারা ৭ রানে ব্যাট করছেন।

সাজঘরে ফিরে গেছেন অ্যালেক্স হেলস (০), মোহাম্মদ মিথুন (০), রাইলি রোসো (৭) ও মেহেদী মারুফ (১) । ৩টি উইকেট নিয়েছেন রুবি ফ্রাইলিঙ্ক, একটি পেয়েছেন আবু জায়েদ।

বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের উপর একটা বাড়তি চাপই থাকার কথা। তবে সেই চাপটাপকে পাত্তাই দিচ্ছেন না মাশরাফিরা। বরং টানা দ্বিতীয় শিরোপার লক্ষ্য নিয়েই শুরু করছে মিশন।

দলটাও গড়েছে সেভাবেই। বলতে পারেন, দলে তারার মেলাই বসিয়েছে রংপুর। ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, রবি বোপারা, অ্যালেক্স হেলসদের মতো বিশ্ব বরেণ্য সব ব্যাটসম্যান দলে।

তবে গেইল আজকেই ঢাকায় পা রেখেছেন। ডি ভিলিয়ার্স আসবেন আগামীকাল রোববার। ফলে এই দু’জনকে প্রথম ম্যাচে পাচ্ছে না রংপুর। তবে ৪ বিদেশির কোটা পূর্ণ করেই মাঠে নেমেছে রংপুর। অ্যালেক্স হেলস, রাইলি রোসো, রবি বোপারা ও বেনি হাওয়েল— এই ৪ বিদেশিকে নামিয়েছে তারা।

বিপরীতে মুশফিকুর রহীমের চিটাগংও ৪ বিদেশি নিয়েই নেমেছে মাঠে। তারা হলেন, মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, রুবি ফ্রাইলিঙ্ক ও সিকান্দার রাজা।