৭ বছরের শিশু ধর্ষণকারীকে গ্রেফতার, ভুক্তভোগীকে রক্তও দিল পুলিশ

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯ | আপডেট: ৫:২৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯
সংগৃহীত

রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় ৭ বছরের এক শিশু ধর্ষণের ঘটনায় নাজিম মিয়া (২৫) নামের ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ধর্ষিত শিশুকে দুই ব্যাগ রক্তও দিয়েছে পুলিশ।

জানা যায়, গ্রেফতারকৃত নাজিম মিয়া ওই শিশুর প্রতিবেশী। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে মুন্সীগঞ্জ জেলা থেকে গ্রেফতার করা হয় তাকে। সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে কামরাঙ্গীরচর থানার মধ্য ইসলামনগর এলাকার একটি বাড়িতে নাজিম ৭ বছরের এক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এতে শিশুটি মারাত্মক অসুস্থ হয়ে পড়ে।

ওইদিনই কামরাঙ্গীরচর থানা পুলিশ ও তার পরিবার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন নাজিম। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা করা হয়।

ঢামেক সূত্র জানায়, মুমূর্ষু শিশুর চিকিৎসার জন্য কামরাঙ্গীরচর থানা পুলিশ বাংলাদেশ পুলিশ ব্লাড ব্যাংক থেকে দুই ব্যাগ রক্তসহ যাবতীয় চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ করে সহায়তা করেছে। সে বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন।