৯৯৯ এ ফোন করে বেঁচে গেলেন নির্যাতিতা নারী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৮ | আপডেট: ৯:৩৯:পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৮
ছবিঃ সংগৃহীত

চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন খোয়াজনগর এলাকার এক নারী গার্মেন্টস কর্মীর প্রায় তিন বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটে। তিন বছর বয়সী ছেলেকে নিয়ে খোয়াজনগর ইউনিয়নের চরপাথরঘাটা গ্রামে তিনি বসবাস করতেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ায় বখাটেদের কুনজরে পড়েন অসহায় এ পোশাক শ্রমিক। দীর্ঘদিন ধরে সেলিম ও সোহেল নামে দুই বখাটে ছাড়াও কয়েকজন তাকে উত্ত্যক্ত করে আসছিল।

গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কারখানা থেকে বাড়ি ফেরার পথে এক নির্জন স্থানে তাকে একা পেয়ে জোরপূর্বক টেনেহিঁচড়ে পাশে পরিত্যক্ত একটি জায়গায় নিয়ে ধর্ষণ করে বখাটে সেলিম। এখানেই শেষ নয়, ধর্ষক সেলিম ছেড়ে দেয়ার পর নির্যাতিতাকে আটক করে আরেক বখাটে সোহেল। সোহেলও তাকে ধর্ষণের চেষ্টা করলে কৌশলে পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন ওই নারী।

খবর পেয়ে দ্রুত সাড়া দেয় পুলিশ। কর্ণফুলী থানা পুলিশের ত্বরিত তৎপরতায় পুনরায় নির্যাতনের হাত থেকে রক্ষা পান ওই পোশাক শ্রমিক।পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে সোহেল তাকে ছেড়ে পালাতে যায়। কিন্ত শেষ রক্ষা হয়নি অপরাধীর। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সোহেলের তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় অপর ধর্ষক সেলিমকেও। এ ঘটনায় আটক দুই বখাটের বিরুদ্ধে বাদী হয়ে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেছেন ওই পোশাক শ্রমিক।